অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি ২০২১ [বিস্তারিত এখানে]


হ্যালো! কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আজ আমি আমার এই ব্লগে আপনাদের সাথে শেয়ার করব জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি ২০২১। 

অনেক সময় ব্যয় হওয়ার পর আজ ০৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ তারিখে এনইউ এর অফিসিয়াল ওয়েবসাইটে অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। 

আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তি বিজ্ঞপ্তির সন্ধান করে থাকেন তবে সঠিক জায়গায় প্রবেশ করছেন। তো চলুন জেনে নেওয়া যাক অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তির বিস্তারিত তথ্য সমূহঃ

অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি ২০২১

আমরা জানি যে, এবছর কোভিড-১৯ মহামারি থাকার কারণে উক্ত ভর্তি কার্যক্রম স্থগিত ছিল তবে সকল শিক্ষার্থীর কথা বিবেচনা করে এই ভর্তি নোটিশ আজ প্রকাশ হলো। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তি ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রিদের জন্য প্রযোজ্য। আপনি যদি ২০২০-২০২১ শিক্ষাবর্ষে অধ্যয়ন করতে চান তবে সময় নষ্ট না করে দ্রুত অনলাইনে আবেদন করে ফেলুন। 

অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তির গুরুত্বপূর্ণ তারিখ সমূহঃ

  • অনলাইন আবেদন শুরু : ১২ সেপ্টম্বর ২০২১ খ্রিঃ।
  • অনলাইন আবেদন শেষ : ২৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ।
  • ক্লাস শুরু : আগামী ২০ অক্টোবর ২০২১ খ্রিঃ।

আরো বিস্তারিত জানতে নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুনঃ


ডাউনলোড করুন অনার্স ১ম বর্ষ প্রফেশনাল কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি ২০২১

শেষ কথাঃ

আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের আপডেট সকল নোটিশ আমাদের এই ওয়েবসাইটে প্রকাশ করা হয় সবার আগে তাই নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।