নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ ২০২১ | Navy Civilian Job Circular

 www.eduandjobs.com    

বাংলাদেশ নৌবাহিনীতে বেসামরিক কর্মকর্তার শূন্য পদসমূহে সরাসরি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ নৌবাহিনীতে ০৫টি পদে মোট ৫৫ জনকে নিয়োগ দেওয়া হবে। এই চাকরিতে নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন।  সবার আগে আমার এই পেজে চাকুরীর খবর ও জাতীয় বিশ্ববিদ্যায় নোটিশ পেতে Education and Jobs ক্লিক করন। নৌবাহিনী’র সম্পূর্ণ বিজ্ঞপ্তি নিচে বিস্তারিত দেওয়া হল।
বাংলাদেশ নৌবাহিনী নাগরিক কাজের সার্কুলার আপনার ক্যারিয়ার তৈরির একটি বড় সুযোগ। আপনি এই অবস্থানে প্রয়োগ করার সময় প্রয়োজনীয় সমস্ত তথ্য এখানে খুব সহজেই সন্ধান করতে পারেন। এটি একটি সরকারী চাকরী বিজ্ঞপ্তি এবং প্রত্যেকেই বাংলাদেশ নৌবাহিনীর বিজ্ঞপ্তি দিয়ে তার ক্যারিয়ার গড়তে চায়। এখানে আমরা বাংলাদেশ নৌবাহিনী নাগরিক কাজের আবেদন ফরম সরবরাহ করছি। নেভি চাকুরি বিজ্ঞপ্তি বিডি অনলাইন আবেদনের লিংক www.navy.mil.bd চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি। আপনি সহজেই এই লিঙ্কটির মাধ্যমে আবেদন করুন। উপযুক্ত প্রার্থীরা ইমেজ বিজ্ঞপ্তি পড়ার পরে এই পোস্টে বিডি নৌ চাকরির বিজ্ঞপ্তি প্রয়োগ করেন। পাতার নিচে সরবরাহ করা হয়েছে যা ইমেজ বিজ্ঞপ্তিতে দেখুন।
আবেদনের শেষ তারিখঃ ৩১ মার্চ ২০২০ পর্যন্ত।
১। পদের নাম : জুনিয়র ইন্সট্রাক্টর
পদ সংখ্যা : ০১ টি।
বেতন স্কেল : ১১,০০০-২৬,৫৯০ টাকা।
২। পদের নাম : ড্রাফটসম্যান
পদ সংখ্যা : ০৫ টি।
বেতন স্কেল : ১১,০০০-২৬,৫৯০ টাকা।
৩। পদের নাম : স্কীল্ড গ্রেড
পদ সংখ্যা : ১৯ টি।
বেতন স্কেল : ৯,০০০-২১,৮০০ টাকা।
৪। পদের নাম :সেমি স্কীল্ড (গ্রেড-১)
পদ সংখ্যা : ১৬ টি।
বেতন স্কেল : ৮,৮০০-২১,৩১০ টাকা।
৫। পদের নাম :সেমি স্কীল্ড (গ্রেড-২)
পদ সংখ্যা : ১৪ টি।
বেতন স্কেল : ৮,৫০০-২০,৫৭০ টাকা।             
আবেদন এর ঠিকানাঃ আগ্রহী প্রার্থীদেরকে বিজ্ঞপ্তিতে উল্লেখিত তথ্য সমূহ সহ আবেদনপত্র পূরণ করে “পরিচালক, বেসামরিক কর্মচারী পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩” এই ঠিকানায় পাঠাতে হবে।
বিস্তারিত তথ্য নিচের ইমেজ এ দেখুন….
ডাউনলোড করুন নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ ২০২০
 পাতা-০২
এই এক পেজে আপডেট সরকারী বেসরকারী চাকুরীর খবর ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ পাওয়া যাবে।