জামালপুর জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পরিবার পরিকল্পনা অধিদপ্তর জামালপুর জেলার আওতাধীন এক বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। উক্ত এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে শুধু মাত্র তাদের কিছু শূন্য পদ পূরণের লক্ষ্যে। এই চাকরিতে জামালপুর জেলার স্থায়ী বাসিন্দা যাদের নিম্নোক্ত চাকরির শিক্ষাগত যোগ্যতা আছে তারাই অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

জামালপুর জেলার বেকারদের জন্য এই চাকরিটি তাদের জন্য একটি বড় সুখবর। এই চাকরির মাধ্যমে আপনার জীবন উন্নয়ন ঘটাতে পারবেন। এই চাকরিটি আপনার জেলাতে অবস্থান করেই করতে পারবেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরএর চাকরিতে ০৪ টি পদে মোট ৬৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর জামালপুর জেলার চাকরির পদ গুলোতে নারী  পুরুষ উভয় প্রার্থী অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আপনার যদি এই চাকরির প্রতি আগ্রহ থাকে তবে তাদের শর্তাবলী অনুসরণ করে আজই অনলইনের প্রক্রিয়ায় আবেদন পত্র পূরণ করতে পারবেন।

আমাদের এই ওয়েবসাইটে প্রবেশ করা জন্য স্বাগতম। আমাদের এই সাইটে চাকরি ও শিক্ষা বিষয়ক সকল আপডেট তথ্য প্রদান করা হয় সকল জনসাধারণের জন্য। 

আপনি যদি বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক ও চাকরির বিষয়ক তথ্যাদি জানতে চান তবে আমাদের আরেকটি ওয়েবসাইট www.eduandjobs.com এ সকল পরীক্ষার রুটিন, ভর্তি বিজ্ঞপ্তি, ফরম ফিলাপ নোটিশ, পরীক্ষার রেজাল্ট এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের নোটিশ এছাড়া রয়েছে সরকারি, বেসরকারি চাকরির খবর, অনলাইন ইনকাম করা সহজ পদ্ধতি ইত্যাদি।

আপনি যদি উপরের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করেন এতে আপনার লাভ ছাড়া ক্ষতি হবে না। তাই আমাদের উক্ত ওয়েবসাইটের নিয়মিত এজন পাঠক হয়ে যান আর নতুন নতুন সকল তথ্য সংগ্রহ করুন।

আজ আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সাথে  যে, পোস্ট নিয়ে আলোচনা করবো তা হলো জামালপুর জেলার পরিবার পরিকল্পন অধিদপ্তর এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর বিস্তারিত আলোচনা।

আমাদের এই সাইটে পরিবার পরিকল্পনা অধিদপ্তর চাকরির সকল তথ্যাদি আপনাদের সুবিধার্ধে প্রস্তুত করা হয়েছে। এখানে জানতে পারবেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের চাকরির পদ, পদ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা ও বেতন স্কেল এবং চাকরির শর্তাদির তথ্য সমূহ :

অনলাইন আবেদন শুরুর তারিখঃ  

২৩ আগষ্ট ২০২১ তারিখ সকাল ১০:০০ টা হইতে।

অনলাইন আবেদনের শেষ তারিখঃ 

২২ সেপ্টেম্বর ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত।

১। পদের নাম পরিবার পরিকল্পনা সহকারী
পদের সংখ্যা ০১ (এক) টি।
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস।
বেতন স্কেল ,৭০০ টাকা হইত ২৩,৪৯০ টাকা।

২। পদের নাম পরিবার পরিকল্পনা পরিদর্শক
পদের সংখ্যা ০৬ (ছয়)  টি।
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস।
বেতন স্কেল ,৩০০ টাকা হইতে ২২,৪৯০ টাকা।

৩। পদের নাম পরিবার কল্যাণ সহকারী
পদের সংখ্যা ৫৭ (সাতান্ন) টি।
শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস।
বেতন স্কেল ,০০০ টাকা হইতে ২১,৮০০ টাকা।

৪। পদের নাম আয়া
পদের সংখ্যা ০২ (দুই) টি।
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণি পাস।
বেতন স্কেল,২৫০ টাকা হইতে ২০,০১০ টাকা।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের শর্তাবলী অনুসরণ করুন :

২৫/০৩/২০২০ তারিখে প্রার্থীদের বয়স সীমা ১৮ হইতে ৩০ বছর এর মধ্যে হতে হবে। তবে যে সকল প্রার্থী কোটা যুক্ত রয়েছে সেই সকল প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য থাকবে। বয়স এর ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণ যোগ্য হবে না।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের চাকরিতে ক্রমিক নং ০১ হতে ০২ নং এর প্রার্থীগণকে পরীক্ষার ফি প্রদান করতে হবে টেলিটক চার্জ সহ = ১১২/- (একশত বারো) টাকা। এবং ক্রমিক নং ০২ ও ০৪ নং এর প্রার্থীগণকে পরীক্ষার ফি প্রদান করতে হবে টেলিটক চার্জ সহ = ৫৬/- (ছাপ্পান্ন) টাকা।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরীক্ষার ফি জমা দিতে হবে অনলাইন আবেদন করার ৭২ ঘন্টার মধ্যে, যদি সময় মতো ফি জমা না দিতে পারেন তবে আপনার আবেদন কোন অবস্থাতেই গ্রহন করা হবে না। তাই আবেদন করার পর পরই এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিয়ে দিন।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা : 

http://dgfpjam.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে পরিবার পরিকল্পনা অধিদপ্তর জামালপুর জেলার নিকট আপনার শিক্ষাগত যোগ্যতা কাগজ পত্র, জাতীয় পরিচয় পত্র, জন্ম নিবন্ধন সনদ, ছবি, চারিত্রিক সনদ পত্র, পরিচয়পত্র ইত্যাদি কাগজ পত্র সাথে নিয়ে উক্ত অনলাইন আবেদন লিংকে সাবমিট করতে পারবেন।

Apply

ডাউনলোড করুন জামালপুর জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পরিশেষেঃ

জামালপুর জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর এর চাকরির খবর ২০২১ আমাদের এই ওয়েবসাইটে আপনার সুবিধার্ধে সুন্দর করে সাজিয়ে প্রস্তু করা হয়েছে। আপনি যদি আমাদের উক্ত আর্টিকেল গুলো মনযোগ দিয়ে অনুসরণ করেন তবে সহজেই চাকরির বিস্তারিত জানতে পারবেন এবং অনলাইনের মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে পারবেন।

আমাদের এই ওয়েবসাইটের পোস্ট গুলো যদি আপনার ভালো লাগে তবে শেয়ার করতে ভুলবেন না। নতুন আপডেট চাকরির খবর পড়তে আমাদের সাইটটি ভিজিট করুন। আমাদের ওয়েবসাইটে সময় দেওয়ার  জন্য ধন্যবাদ।